১ ঘণ্টা ৩৭ মিনিট কী করেছিলেন পরী;মণি বোট ক্লা;বে ?

চিত্রনায়িকা পরীমণি সাভারের বিরুলিয়ায় ঢাকা বোট ক্লা;বে এক ঘণ্টা ৩৭ মিনিট অবস্থান করেছিলেন। তার দা;য়ে;রকৃত মাম;লার তদন্ত সংশ্লিষ্টরা একাধিক সিসিটিভি ফুটেজের মাধ্যমে ক্লাবে ওই রাতে ঘটে যাওয়া ঘটনার বিবরণ জানতে পেয়েছেন। যার সঙ্গে এজাহারে উল্লেখিত অভি;যো;গের সত্যতা পাচ্ছে না পুলিশ। পরী;মণি বোট ক্লা;বে ৮ জুন রাত ১২টা ২২ মিনিটে প্রবেশ করেন এবং ১টা ৫৯ মিনিটে জিমি তাকে পাঁ;জাকো;লে করে বের করেন।

এই সময়ের মধ্যে তাকে জো;র করে ম;দ পান ক;রা;নোর কো;নো প্রমাণ পায়নি পুলিশ। বরং আ;ড্ডা জমি;য়ে ফ্যাশন ডিজা;ইনার জিমি ও বোন বনির সঙ্গে ম;দ পানে;র ব্যাপারে তথ্য পেয়েছে ক্লা;বের সিসি ক্যামে;রার ভিডিও ফু;টেজ থেকে। ওই সময় তুহিন সিদ্দিকী অমিও তাদের সঙ্গে আ;সরে বসেছিলেন।

মাম;লার তদন্তের প্রয়োজনে বোট ক্লা;বে ১ ঘণ্টা ৩৭ মিনিট ধরে পরীমণি কী করে;ছিলেন-তা তদ;ন্ত করছে পুলিশ। তদ;ন্তের জন্য নাসির উদ্দিন আহমেদ ও তুহিন সিদ্দিক অমিকে বুধবার ৫ দিনের রি;মা;ন্ডে নিয়ে;ছে পুলিশ। ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান শুনানি শেষে এ রি;মা;ন্ড ম;ঞ্জুর করেন। এর আগে মা;মলা;র তদ;ন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম তাদের গ্রে;প্তা;র দেখা;নোসহ ১০ দিনের রি;মা;ন্ডের আ;বেদন করেন।

অন্যদিকে মা;দ;ক আইনে দা;য়ের;কৃত মাম;লায় তাদের জা;মিন আবেদন না ম;ঞ্জুর করেছেন আ;দালত। ঢাকা মহানগর গো;য়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার কে এম হাফিজ আক্তার বলেন, নাসির ও অমিকে আট;কের সময় উ;দ্ধার করা হয় মা;দকদ্র;ব্য। এ ঘটনায় দা;য়ের;কৃত মা;মলা তদন্ত করছে ডিবি। বুধবার তাদের রি;মা;ন্ডের জিজ্ঞা;সা;বাদ শেষ হয়েছে। মা;দক মা;মলা;র তদন্ত প্রায় শেষ পর্যায়ে। পরীমণি মা;ম;লায় সাভার মডেল থানা পুলিশ নাসির ও অমিকে জি;জ্ঞা;সাবাদ করবে।

সাভার মডেল থানায় দা;য়ের করা পরীমণি মা;মলা;র তদা;রক কর্মকর্তা ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি বলেন, মাম;লার দুই আসা;মিকে রি;মা;ন্ডে নিয়ে জি;জ্ঞাসা;বাদ করা হচ্ছে। তদ;ন্তের প্রয়োজনে তারা বা;দির সঙ্গেও কথা বলবেন। এ পর্যন্ত তদন্তে অগ্র;গতি রয়েছে বলেও জানান তিনি।

কিছু তথ্য যাচাই বাছাই করা হচ্ছে। গত ৮ জুন মধ্য রাতে বিরুলিয়ার ঢাকা বোট ক্লা;বে ধ;;র্ষ;;ণ ও হ;;ত্যাচে;;ষ্টা করা হয় বলে চিত্রনায়ি;কা পরী;মণি অ;ভিযো;গ করেন। ঘটনার চার দিন পর ১৩ জুন রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ ঘটনা প্রকাশ করেন নায়ি;কা পরী;মণি।

পরদিন ১৪ জুন সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছ;য়জনের বি;রু;দ্ধে সাভার থা;নায় মাম;লা করেন তিনি। ওইদিন বিকালে উত্তরা থেকে নাসির ও অমিসহ পাঁচ;জন;কে আ;টক করা হয়। এরপর ডিবির গুল;শান জো;নাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে তাদের বি;রু;দ্ধে মা;দ;কদ্র;ব্য নিয়;ন্ত্রণ আইনে মাম;লা করেন।

ওই মাম;লায় গত ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি নাসির ও অমির সাত দিনের রিমা;ন্ড মঞ্জু;র করেন। ওই মা;মলা;য় রিমা;ন্ড শেষে গতকাল পরীমণির মাম;লা;য় গ্রে;প্তা;র দেখিয়ে নতুন করে আরো ১০ দিনের রি;মা;ন্ড আবে;দন করা হয় আ;সা;মিদের বিরু;দ্ধে।

Mahfuz Mia

মাহফুজ মিয়া বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েবসাইট পড়ালেখা ২৪.কম এর প্রতিষ্ঠাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Back to top button