সিলেট কুশিয়ারা নদীতে ধরা পড়েছে দেড় মণ ওজনের একটি বাঘাইড় মাছ।

গতকাল শনিবার (Yesterday was Saturday) রাতে সিলেটের ফেঞ্চুগঞ্জে কুশিয়ারা নদীতে (River) জেলেদের জালে মাছটি (Fish) ধরা পড়ে। সিলেটে কুশিয়ারা ধরা পড়েছে দেড় মণ ওজনের একটি বাঘাইড় মাছ(Fish)। আজ রোববার সকাল ১০টার দিকে মাছটি (Fish) বিক্রির জন্য সিলেট নগরের বন্দরবাজার এলাকার লালবাজারে তোলা হয়। এর আগে গত ২৩ মার্চ একই বাজারে প্রায় ২০০ কেজি ওজনের বাঘাইড় মাছ (Fish)বিক্রির জন্য আনা হয়েছিল।

আজ দুপুর ১২টার দিকে লালবাজারে গিয়ে দেখা যায়, বাজারে বাঘাইড় মাছটি  (Fish) বিক্রির জন্য তোলার খবর শুনে উৎসুক মানুষের ভিড় জমেছে। এ সময় অনেককে মুঠোফোনে মাছটির (Fish) ছবি তুলতে দেখা যায়। মাছটি (Fish)একই নদী থেকে জেলেদের জালে ধরা পড়েছিল। পরে সেটি কেজি দরে বিক্রি করা হয়।

আস্ত মাছ (Fish) কেনার মতো ক্রেতা না থাকায় কেটে কেজি দরে বিক্রি করার সিদ্ধান্ত হয়েছে। আগামীকাল সোমবার মাছটি (Fish) কেটে কেজি দরে বিক্রি করা হবে। মাছটির (Fish)প্রতি কেজি দুই থেকে আড়াই হাজার টাকায় বিক্রি করবেন বলে আশা প্রকাশ করেন তিনি। মাছটি  (Fish) লাখ টাকার ওপরে বিক্রির আশা তাঁর। মাছটির (Fish) বিক্রেতা লালবাজারের ব্যবসায়ী মুজিবুর রহমান বলেন, মাছটি (Fish) ফেঞ্চুগঞ্জের কুশিয়ারা নদীতে গতকাল রাতে জেলেদের জালে আটকা পড়ে। পরে সেটি বিক্রির জন্য জেলেরা আজ সকালে সিলেটের কাজীরবাজার মাছের (Fish)আড়তে নিয়ে আসেন। সেখান থেকে তাঁরা মাছটি (Fish) বিক্রির জন্য লালবাজারে নেন।

 

মোঃ মাহফুজ মিয়া

মোঃ মাহফুজ মিয়া বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েবসাইট পড়ালেখা ২৪.কম এর প্রতিষ্ঠাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Back to top button