শ’ক্ত থেকো ফি’লিস্তিন: মুশ’ফিকুর রহিম।

ফি’লি’স্তি’নে চলমান ই’স’রা’ই’লি আ’গ্রা’স’ন থামাতে সরব বিশ্ব তা’র’কারা। অন্যান্যদের মতো বিশ্বজুড়ে ক্রী’ড়া’বি’দরাও যে যার জায়গা থেকে ফি’লি’স্তি’নকে স’ম’র্থ’ন জানিয়ে যাচ্ছেন। গত সপ্তাহে চেলসির বি’প’ক্ষে এফএ কাপ শিরোপা জয়ের পর মাঠে ফি’লি’স্তি’নের পতাকা উড়িয়ে ই’স’রা’ই’লের ব’র্ব’র হা’ম’লার প্রতিবাদ জানিয়েছিলেন লেস্টার সিটির বাংলাদেশি বংশোদ্ভূত তা’র’কা হা’ম’জা চৌধুরী। মঙ্গলবার মাঠে ফি’লি’স্তি’নের পতাকা ওড়ালেন ম্যানচেস্টার ইউনাইটেডের তা’র’কা ফুটবলার পল পগবা ও আমাদ দায়ালো।

এর আগে ফি’লি’স্তি’নি ই’স’রা’ই’লি ব’র্ব’র’তা থামাতে বিশ্বনেতাদের এগিয়ে আসার আ’হ্বা’ন জানিয়েছেন লিভারপুল তা’র’কা সালাহ। এবার বিশ্ব তা’র’কাদের কাতারে যোগ দিলেন বাংলাদেশের উইকেটরক্ষক ব্যা’ট’স’ম্যা’ন মুশ’ফিকুর রহিম। ই’স’রা’ই’লের ব’র্ব’রো’চি’ত হা’ম’লার শিকার ফি’লি’স্তি’নিদের প্রতি সংহতি ও স’ম’র্থ’ন জানিয়ে মঙ্গলবার সা’মা’জি’ক যোগাযোগ মাধ্যমে এ আবেগঘন পোস্ট দিয়েছেন পঞ্চপাণ্ডবের অন্যতম তা’র’কা।

নিজের ভে’রি’ফা’য়ে’ড ফেসবুক পেজে ফি’লি’স্তি’নের পতাকার ছবি পোস্ট করে ক্যাপশনে মুশ’ফিক লিখেছেন আমি বাংলাদেশ থেকে মু’শফিকুর রহিম ফি’লি’স্তি’নিদের পাশে আছি। শ’ক্ত থেকো ফি’লি’স্তি’ন। তার এই স্ট্যা’টা’স মনে ধরেছে বাংলাদেশি নে’টি’জে’নদের। পোস্টের ৭ ঘণ্টার মধ্যে ৪ লাখের বেশি লা’ই’ক জমা পড়েছে তাতে। ক’মে’ন্ট জমা পড়েছে ১ লাখের বেশি। ই’স’রা’ই’ল-ফি’লি’স্তি’ন সংঘাতে মুশ’ফিক ছাড়াও এ নিয়ে স্ট্যা’টা’স দিয়েছেন জাতীয় দলের তা’র’কা পেসার রুবেল হোসেন ও মেহেদী হাসান মিরাজ। তারাও মুশ’ফিকের মতো ফি’লি’স্তি’নের স’ম’র্থ’ন করেছেন

মোঃ মাহফুজ মিয়া

মোঃ মাহফুজ মিয়া বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েবসাইট পড়ালেখা ২৪.কম এর প্রতিষ্ঠাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Back to top button