ভারতের ছত্তিশগড় রাজ্যের রায়পুরের কোভিড 19 হাসপাতালে আগুন, নিহত ৫। 

ভারতের (India) ছত্তিশগড় রাজ্যের রায়পুরের কোভিড 19 হাসপাতালে আগুন, নিহত ৫। ভারতের (India) ছত্তিশগড় রাজ্যের রায়পুরের একটি করোনা (Covid 19) হাসপাতালে (Hospital) অগ্নিকাণ্ডে করোনা (Covid 19) আক্রান্ত ৫ জন নিহত (Killed) হয়েছেন। স্থানীয় সময় শনিবার (Saturday) সন্ধ্যায় ৭টা ১০ মিনিটে করোনা (Covid 19) চিকিৎসায় ডেডিকেটেড রায়পুরের রাজধানী হাসপাতালে (Hospital) আগুন লাগে। সে সময় হাসপাতালে (Hospital) অন্তত ৫০ জন করোনা (Covid 19) রোগী চিকিৎসাধীন ছিলেন।

স্থানীয় পুলিশ (Police) কর্মকর্তা তার্কেশ্বর প্যাটেল জানান, আগুনে ৫ জনের মৃত্যু হয়েছে। একজনের মৃত্যু হয় আগুনে ঝলসে, ৪ জন মারা গেছেন দমবন্ধ হয়ে। এ ছাড়া এ সময় আহত (Injured) হন বেশ কয়েকজন। আহত (Injured) ও অন্যান্য রোগী অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে বলেও জানান এই পুলিশ (Police) কর্মকর্তা।

এর আগে গত ৯ এপ্রিল মহারাষ্ট্রের নাগপুরের একটি বেসরকারি কোভিড হাসপাতালে (Hospital) আগুন লেগে চারজনের মৃত্যু (Killed) হয়। করোনাভাইরাস (Covid 19) আক্রান্তে বিশ্বে দ্বিতীয় ও মৃত্যুতে (Killed) তৃতীয় অবস্থানে রয়েছে ভারতে। দেশটিতে এখন পর্যন্ত সংক্রমিত (Infected) হয়েছেন এক কোটি ৪৭ লাখ ৮২ হাজার ৪৬১ জন এবং মারা (Killed) গেছেন এক লাখ ৭৭ হাজার ১৬৮ জন।

সূত্র:  এনডিটিভি (NDTV)

মোঃ মাহফুজ মিয়া

মোঃ মাহফুজ মিয়া বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েবসাইট পড়ালেখা ২৪.কম এর প্রতিষ্ঠাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Back to top button