ভা’রতীয় কি’শোরী রংপুর এসে পু’লিশের হাতে ধ’রা প্রে’মের টানে।

প্রে’মই মুক্তি, প্রে’মই শক্তি, প্রে’মই পরিবর্তনের গুপ্তশক্তি, প্রে’মই দিব্য সৌন্দর্যের দর্পন স্বরুপ। প্রে’মের নীরব স্বপ্ন যত মধুর তার অর্ধেক মধুরতাও জীবনে আর কিছুতেই নেই। তবে আছে মুদ্রার উল্টা পিঠ।

নতুন খবর হচ্ছে, প্রে’মের টানে ভা’রত থেকে বাংলাদেশ এসে পু’লিশের হাতে ধ’রা খেলেন প্রীতি পন্ডিত নামে এক কি’শোরী। আজ রবিবার দুপুরে প্রে’মিক মিলন পালিয়ে গেলেও তার সহযোগীসহ ওই কি’শোরীকে আ’দালতে হাজির করা হয়েছে। এর আগে শনিবার দুপুরে মিঠাপুকুর উপজে’লার রানীপুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া এলাকার জনৈক লতিফুল ইস’লামের বাড়ি থেকে তাদের গ্রে’প্তার করা হয়।

রংপুর সদর কোতয়ালি থা’নার ওসি (ত’দন্ত) মমতাজ আলী জানান, ভা’রতের পশ্চিমবঙ্গের হুগলি জে’লার মন্টু পন্ডিতের মে’য়ে প্রীতি পন্ডিতের (১৭) সঙ্গে রংপুর সদর উপজে’লার সদ্যপুস্করিণী ইউনিয়নের মহির উদ্দিনের ছে’লে মিলনের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয় ঘটে। এরপর দু’জনের মধ্যে গড়ে ওঠে প্রে’মের স’ম্পর্ক। সেই টানে গত ২৪ জুন ভা’রত থেকে যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে পালিয়ে বাংলাদেশে আসে প্রীতি। গত কয়েকদিন ধরে রংপুরের সদ্যপুস্করিণী ইউনিয়নের পালিচড়া ফাজিল খা গ্রামে মিলনের বাড়িতে অবস্থান করছিল প্রীতি।

রংপুর সদর কোতয়ালি থা’নার ওসি (ত’দন্ত) আরো জানান, এ খবর পেয়ে খবর পেয়ে শনিবার দুপুরে অ’ভিযানে নামে পু’লিশ। তবে পু’লিশের অ’ভিযানের খবর পেয়ে পালিয়ে যায় তারা। পরে মিলনের সহযোগী একই গ্রামের বাবলু মিয়ার ছে’লে হাবিবুর রহমানকে (২৪) পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজে’লার রানীপুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া এলাকার জনৈক লতিফুল ইস’লামের বাড়ি থেকে গ্রে’প্তার করা হয়। এসময় গ্রে’প্তার করা হয় প্রীতি পন্ডিতকেও।

Mahfuz Mia

মাহফুজ মিয়া বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েবসাইট পড়ালেখা ২৪.কম এর প্রতিষ্ঠাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Back to top button