ভাইরাল নিক-প্রিয়াঙ্কার চুমুর ছবি।

নিজস্ব প্রতিবেদন (Own report): ভাইরাল নিক-প্রিয়াঙ্কার চুমুর ছবি। Viral Nick-Priyanka kiss picture.ভাইরাল নিক-প্রিয়াঙ্কার চুমুর (Kiss) ছবি। স্পেসম্যান (Spaceman) নামের এই সোলো অ্যালবামটি স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে ভেবেই তৈরি করেছেন তিনি। কয়েকদিন  (A few days) আগে এমনটাই জানান নিক জোনাস। বলেন, এই অ্যালবামের গানগুলি শুধুমাত্র গান (Song) নয়, তাঁর স্ত্রীর প্রতি ভালোবাসার খোলা চিঠি (Letter)। এবার যেন সেই ডাকে সাড়া দিয়ে গানের রিলিজ অনুষ্ঠানে (Occasion) এলেন পিগি চপস ।

আর তাঁকে চমকে (Startled) দিয়েই প্রিয়াঙ্কার এন্ট্রি। স্বামীর (Kiss) এঁকে ম্যাজিকের মত উধাও হয়ে যান। নিক জানান স্পেসম্যান অ্যালবামের  তাঁর স্ত্রী প্রিয়াঙ্কাই। তাঁর জীবনের প্রতিটি কাজ ও সাফল্যের (Success) পিছনে প্রিয়াঙ্কার অবদান ভোলা যাবে না। নিক-প্রিয়াঙ্কার চুম্বনের ভিডিওতেই (Video) এখন মাতোয়ারা ফ্যানেরা।

শনিবার (Saturday) রিলিজ করল নিক জোনাসের নতুন অ্যালবাম। সেই উপলক্ষ্যে একটি বিশেষ লাইভ অনুষ্ঠান (Ceremony) চলছিল। সেখানেই হঠাৎ (Suddenly) হাজির হন প্রিয়াঙ্কা। নিকের ঠোঁটে এঁকে দেন চুম্বন(Kiss)। প্রেমের প্রত্যুত্তরে প্রিয়াঙ্কার এমন অভিভাষণ। নিক-প্রিয়াঙ্কার চুম্বনের ভিডিওটি (Video) ভাইরাল হয়েছে। বৃহস্পতিবারের লাইভ (Live) সেশনে তখন ফ্যানেদের সঙ্গে কথা বলছেন নিক। সোশ্যাল (Social) মিডিয়ায় হু হু করে শেয়ার হচ্ছে ছবি।

মোঃ মাহফুজ মিয়া

মোঃ মাহফুজ মিয়া বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েবসাইট পড়ালেখা ২৪.কম এর প্রতিষ্ঠাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Back to top button