বিএনপি উপ-নির্বাচনে অংশ নেবে না বিস্তারিত।

আগামী জুলাই মাসে অনুষ্ঠেয় জাতীয় সংসদের চারটি আসনের উপ-নির্বাচনে অংশ নেবে না বিএনপি। শনিবার দলটির স্থায়ী কমিটির ভার্চ্যুয়াল বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রোববার (২৩ মে) দুপুর ১২টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সিদ্ধান্ত জানান। শনিবার (২২ মে) বিকেলে বিএনপির স্থায়ী কমিটির ভার্চ্যুয়াল বৈঠকের সিদ্ধান্তগুলো জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

মির্জা ফখরুল বলেন, আগামী ৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করা হবে। এদিন স্বাস্থ্যবিধি মেনে দলের নেতাকর্মীরা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন এবং থানা জেলা ও মহানগর পর্যায়ে নিজেদের সাধ্যানুযায়ী গরিব-মিসকিনদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করবেন।

সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল,  প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এনি, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু,  বেলাল আহমেদ, মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহসভাপতি মুন্সী বজলুল বাসিত আনজু ও দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাসার উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এমএস

মোঃ মাহফুজ মিয়া

মোঃ মাহফুজ মিয়া বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েবসাইট পড়ালেখা ২৪.কম এর প্রতিষ্ঠাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Back to top button