বাহুবলী নায়িকা আনুষ্কা ’ফিট’ থাকতে পারলেন না ।

করোনায় গৃহবন্দি থেকে বাহুবলী নায়িকা আনুষ্কা শেঠির যে এমন হাল হবে তা ভাবেনি  কেউ। দোহারা গড়নের যে নায়িকার ফিগার চমকে দিত ভক্তদের। এবার  মোটা চেহারার আনুষ্কাকে দেখে চমকে গেলেন ভক্তরা। কপালে পড়লো চিন্তার ভাজ!

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এ অভিনেত্রীর একটি ছবি। তবে ছবিটিতে বাড়তি ওজন,নো মেক আপ লুক থাকা সত্বেও  নজর কেড়েছে অনুষ্কার গাল ভরা হাসি। তবে আনুষ্কার এমন রূপ কোনও নতুন  সিনেমার জন্য নয়। কেবল করোনায় ঘরবন্দি থেকেই এমন হাল  বলে জানিয়েছে ইন্ডিয়া টাইমস।

তবে গণমাধ্যমটি এও জানিয়েছে, গত বছরের ডিসেম্বরে নিজের বন্ধুদের সঙ্গে যখন হরিদ্বার ভ্রমণে গেছিলেন তিনি। এই ছবি তোলা হয়েছিল তখন। তবে অনুষ্কার এই নো মেক-আপ লুকে দর্শকদের নজর কেড়েছে তার মুখের মিষ্টি হাসিও। ক্যাজুয়াল পোশাক,এলোমেলো করে চূড়ো করে বাঁধা চুলের সঙ্গে গালভরা হাসির অনুষ্কার প্রশংসায় মুগ্ধ নেটদুনিয়া।

ট্রোল করার বদলে নেটিজেনরা অনুষ্কার ওই ছবির কমেন্ট বক্সে আক্ষেপ জানিয়েছেন যে বহুদিন ধরে তারা তাদের প্রিয় অভিনেত্রীকে দেখতে পাচ্ছে না। এমনকি বিগত কয়েক মাসে এই প্রথম প্রকাশ্যে এলো অনুষ্কার অদেখা কোনও ছবি। তবে নিজের এই ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য আসেনি অনুষ্কার পক্ষ থেকে।

জানা গেছে, এইমুহূর্তে বেঙ্গালুরুতে নিজের পরিবারের সঙ্গে রয়েছেন এই অভিনেত্রী। করোনা আতঙ্কের ফলে শ্যুটিংও নাকি আপাতত বন্ধই রেখেছেন তিনি।

মোঃ মাহফুজ মিয়া

মোঃ মাহফুজ মিয়া বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েবসাইট পড়ালেখা ২৪.কম এর প্রতিষ্ঠাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Back to top button