প্রধান আসামিসহ আটক ৫ দুই গারো শিক্ষার্থীকে দলবেঁধে ধ’র্ষণের ঘটনায়

প্রধান আসামিসহ আটক ৫ দুই গারো শিক্ষার্থীকে দলবেঁধে ধ'র্ষণের ঘটনায়

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় দুই গারো স্কুলশিক্ষার্থীকে দলবেঁধে ধ’র্ষণের ঘটনায় প্রধান আসামি সোলায়মান হোসেন ওরফে রিয়াদসহ (২২) পাঁচজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ঢাক থেকে প্রধান আসামি রিয়াদকে আটক করা হয়। অন্য চার আসামিকে ময়মনসিংহ থেকে আটক করে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা। তবে তাৎক্ষণিকভাবে আসামিদের পরিচয় জানা যায়নি।

শনিবার সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান। তিনি জানান, হালুয়াঘাট উপজেলায় গত বছরের ২৮ ডিসেম্বর রাতে ক্ষুদ্র নৃগোষ্ঠীর দুই স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় ঢাকা থেকে মূলআসামি সোলায়মান হোসেন ওরফে রিয়াদকে আটক করা হয়েছে।

এ বিষয়ে শনিবার দুপুরে কারওয়ান বাজার র্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি। এদিকে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওই মামলার এজাহারভূক্ত আরও চার আসামিকে আটক করেছে। সংবাদ সম্মেলন করে পরে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

মামলার এজাহারের জানা যায়, গত বছরের ২৮ ডিসেম্বর দুই স্কুল শিক্ষার্থী পাশের গ্রামে এক আত্মীয়ের বাড়িতে অনুষ্ঠানে গিয়েছিল। বাড়ি ফেরার পথে হত্যার ভয় দেখিয়ে তাদের ধর্ষণ করে অভিযুক্তরা। মেয়েদের সঙ্গে যোগাযোগ করতে না পেরে পরিবারের সদস্যরা তাদের খুঁজতে বের হয়। পরে তাদের দুজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনদিন পর ৩০ ডিসেম্বর রিয়াদসহ ১০ জনের নামে মামলা করে ভুক্তভোগী ওই দুই স্কুলছাত্রীর পরিবার।

Mahfuz Mia

মাহফুজ মিয়া বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েবসাইট পড়ালেখা ২৪.কম এর প্রতিষ্ঠাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Back to top button