টিকা নিতে নারায়ণগঞ্জে লম্বা লাইন ।

টিকা নিতে নারায়ণগঞ্জে লম্বা লাইন। See vaccine Long line in Narayanganj দুইদিনের ছুটি শেষে নারায়ণগঞ্জের দুইটি সরকারি (Government) হাসপাতালে করোনার টিকার দ্বিতীয় ডোজ নিতে হুমড়ি খেয়ে পড়েছেন বিভিন্ন (Different) শ্রেণীপেশার মানুষ ।

শনিবার (Saturday) সকাল থেকে নগরীর ১০০ শয্যবিশিষ্ট সদর জেনারেল হাসপাতালে (Hospital) ও খানপুর এলাকায় ৩০০ শয্যাবিশিষ্ট করোনা ডেডিগেটেড হাসপাতালে (Hospital) দেখা গেছে এই চিত্র। এই দুই হাসপাতালে Hospital টিকা নিতে অন্তত পাঁচ হাজারের অধিক মানুষ এসে ভিড় করেন।

নির্ধারিত দিনে টিকা (Vaccination) নিতে গ্রীষ্মের কাঠফাঁটা রোদের তাপদাহ সহ্য করে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা (Wait) করতে দেখা যায় কয়েক হাজার নারী,পুরুষকে। যার কারণে ভোগান্তিতে পড়ে টিকা (Vaccination) নিতে আসা মানুষেরা। গায়ে গা ঘেঁষে লাইনে দাঁড়িয়ে থেকে সুস্থ ব্যক্তিরাও করোনায় আক্রান্ত হয়ে পড়ার আশঙ্কার কথা জানান অনেকেই।

নারায়ণগঞ্জ (Narayanganj)৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের (Hospital) তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার জানান, বৃহস্পতিবার বাংলা নববর্ষের পহেলা বৈশাখ ও শুক্রবার সরকারি (Government) ছুটি থাকায় এই চাপ পড়েছে। করোনা টিকার (Vaccination) দ্বিতীয় ডোজ নিতে ম্যাসেজপ্রাপ্ত ব্যক্তিরা সবাই একসাথে এসে হুমড়ি খেয়ে পড়েছেন।

তবে এই সমস্যা সাময়িক জানিয়ে হাসপাতালটির (Hospital) তত্ত্বাবধায়ক আশা করছেন, ভিড় থাকলেও বিকেলেই মধ্যেই সরকারি (Government) দুই হাসপাতালে (Hospital) টিকা (Vaccination)  দেয়ার কার্যক্রম শেষ করা সম্ভব হবে।

মোঃ মাহফুজ মিয়া

মোঃ মাহফুজ মিয়া বাংলাদেশের অন্যতম শিক্ষা বিষয়ক ওয়েবসাইট পড়ালেখা ২৪.কম এর প্রতিষ্ঠাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Back to top button